বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

নওগাঁয় চেম্বারের উদ্যোগে দু:স্থদের মাঝে সেলাইমেশিন বিতরণ

নওগাঁ প্রতিনিধি: করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া দু:স্থ্য পরিবারের মাঝে নওগাঁয় চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রষ্ট্রির সভাপতি ও ইথেন এন্টারপ্রাইজের স্বাত্তাধিকারী ইকবাল শাহরিয়ার রাসেলের পক্ষ থেকে সেলাইমেশিন বিতরণ করা হয়ছে। নওগাঁ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ১০০টি দু:স্থ্য পরিবারের মাঝে এই সেলাই মেশিন বিতরণ করা হয়।

রোববার চেম্বার অব কমার্স ভবন মিলনায়তনে এসব সেলাইমেশিন বিতরণ করা হয়। এসময় চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান টুনু, পরিচালক এম এ খালেক, মীর জাহিদুল ইসলাম জুয়েলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসময় নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রষ্ট্রির সভাপতি ও ইথেন এন্টারপ্রাইজের স্বাত্তাধিকারী ইকবাল শাহরিয়ার রাসেল বলেন মানুষ মানুষের জন্য। এই বিষয়টিকে সামনে রেখে নওগাঁ চেম্বার বিভিন্ন ধরনের সামাজিক কল্যাণমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। বর্তমানে সারা বিশ্ব মহামারি করোনা ভাইরাসের ধ্বংসের থাবায় আবদ্ধ। আমাদের দেশেও দীর্ঘসময় এই করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়েছে অনেকেই। তাই আমরা চেম্বারের পক্ষ থেকে খুজে খুজে অসহায় কর্মহীন হয়ে পড়া পরিবারের মহিলাদের বের করে নিয়ে এসেছি। যাদেরকে একটি সেলাই মেশিন দিলে অনন্ত তারা সেলাইয়ের কাজ করে সংসারে কিছুটা সহযোগিতা করতে পারবে। আগামীতেও চেম্বারের এই ধরনের কর্মকান্ড অব্যাহত থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com